পদ হারানো রাঙ্গার প্রতিক্রিয়া

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব পদ থেকে মশিউর রহমান রাঙ্গাকে সরিয়ে জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুকে নিয়োগ দেয়া হয়েছে। রোববার (২৬ জুলাই) জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) দলের নতুন মহাসচিব নিয়োগ দেন।

এদিকে জাপায় যেকোনো পরিবর্তন অবশ্যম্ভাবী-এমন মন্তব্য করে দলীয় চেয়ারম্যানের এ সিদ্ধান্ত মেনে নিয়েছেন রাঙ্গা।

দলটির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলমের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, গোলাম মোহাম্মদ কাদের আজ এক সাংগঠনিক আদেশে জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুকে পার্টির মহাসচিব হিসেবে নিয়োগ দিয়েছেন। জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু মহাসচিব হিসেবে মশিউর রহমান রাঙ্গার স্থলাভিষিক্ত হবেন। জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০ / ১ (১) ক উপধারার প্রদত্ত ক্ষমতাবলে এ আদেশ আজ থেকেই কার্যকর হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ২০১৮ সালের ৩ ডিসেম্বর রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মশিউর রহমান রাঙ্গাকে দলের মহাসচিব করেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরশাদ মারা যাওয়ার পর ২০১৯ সালের ২৮ ডিসেম্বর জাতীয় পার্টির নবম কাউন্সিলেও মশিউর রহমান রাঙ্গা মহাসচিব নির্বাচিত হন।

কাউন্সিলের বছর না পেরোতেই মশিউর রহমান রাঙ্গাকে মহাসচিবের পদ থেকে সরিয়ে দেয়া হলো। সরিয়ে দেয়ার বিষয়টি জানতেন না দাবি করে রাঙ্গা গণমাধ্যমকে বলেছেন, জাতীয় পার্টিতে যেকোনো সময় পরিবর্তন অবশ্যম্ভাবী। বিশেষ করে যাদের মহাসচিব করা হয়, তাদের যেকোনো সময় ব্যাগ নিয়ে রেডি থাকতে হয়।

Sharing is caring!