তাহসানের কাছে ‘কৃতজ্ঞ’ মিথিলা

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে এই সময়ে অনলাইনের মাধ্যমে সেলেব্রেটিরা নানাভাবে ভক্ত-অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখছেন। তারকা তাদের অবস্থান সম্পর্কে জানান দিচ্ছেন অনলাইনে। এরই ধারাবাহিকতায় জীবনের জানা অজানা গল্প শোনালেন মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

সম্প্রতি সাংবাদিক, গায়ক, উপস্থাপক তানভীর তারেকের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে ‘জীবন যেখানে যেমন’ নামে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মিথিলা। সেখানেই জীবনের নানা জানা-অজানা তথ্য প্রকাশ করেছেন।

অনুষ্ঠানে উপস্থাপকের এতদূর আসার পেছনে কার অবদান কেমন ছিল? এমন প্রশ্নের উত্তরে মিথিলা বলেন, আমি দীর্ঘ সময় তাহসানের সঙ্গে থেকেছি। আমি ওর কাছে কৃতজ্ঞ। ও যদি হেল্পফুল না হতো তাহলে এতদূর ক্যারিয়ার করতে পারতাম না।

প্রসঙ্গত, ২০০৬ সালের দিকে সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে বিয়ে হয় মিথিলার। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের এ্যালবাম। ২০১৩ সালে এই দম্পতির ঘর আলো করে আসে একমাত্র কন্যা সন্তান আইরা। ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

Sharing is caring!