দুই বাংলার সম্প্রীতি পুরস্কারে পুরস্কৃত হয়েছেন চিত্রনায়িকা অধরা খান। গেল ১৩ মার্চ কলকাতায় অনুষ্ঠিত ভারত – বাংলাদেশ সম্প্রীতি পুরস্কার – ২০১৯ এ পুরস্কৃত হন তিনি। করোনাভাইরাস পরিস্থিতির জন্য অধরা তখন ভারত যেতে পারেননি। সে প্রেক্ষিতে গত ১৬ জুলাই আয়োজকদের পাঠানো সম্মাননা স্মারক তার হাতে তুলে দেন এস আর মিডিয়া অ্যান্ড ইভেন্টের কর্নধার প্রযোজক ও সাবেক সিনিয়র জেল সুপার বীর মুক্তিযুদ্ধা মো. ফরমান আলী।

নিজের অনুভূতি জানাতে গিয়ে অধরা বলেন, ভালো লাগছে অনেক। পৃথিবী আজ ভালো নেই। আমরা ভালো নেই। এমন সময়ে এই সম্মাননা অনেক উৎসাহ দিচ্ছে। মনে সাহস সঞ্চার করছে। সংশ্লিষ্টদের আমি ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বেক্সিমকো গ্রুপের প্রতিষ্ঠান- তিস্তা সোলার লিমিটেডের এমডি রফিকুল ইসলাম, বাচসাসের সহ-সাধারণ সম্পাদক রিমন মাহফুজ ও সম্প্রতি পুরুস্কারের সমন্বয়কারী সাংবাদিক লিপু খন্দকার। এই পুরুস্কারের বাংলাদেশ অংশের যৌথভাবে সমন্বয়ের দায়িত্বে ছিল এস আর মিডিয়া অ্যান্ড ইভেন্ট ও সাংবাদিক লিপু খন্দকার।

প্রসঙ্গত, অধরা লকডাউনে সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ডের ‘কোভিড-১৯’ ছবির কয়েকদিনের শুটিং করেছেন। ঈদের পর আরও নাম ঠিক না হওয়া দুটো ছবির কাজ শুরু হবার কথা রয়েছে।

Sharing is caring!