রেকর্ড ভাঙলো সুশান্তের শেষ সিনেমার ট্রেলার

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’। এরই মধ্যে অনলাইনে সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। প্রকাশের সঙ্গে সঙ্গেই দর্শক হুমড়ি খেয়ে পড়েন দর্শক। সংখ্যার বিচারে অতীতের সব রেকর্ড ভেঙেছে ‘দিল বেচারা’।

৭ জুলাই প্রকাশিত ট্রেলারটি এই প্রতিবেদন লেখা পর্যন্ত দেখেছেন ৪ কোটি ৪৭ লাখ ৬২ হাজার ৪শ’ ৮০ জন। প্রকাশিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে সবচেয়ে বেশি দর্শক সংখ্যার বিচারে হলিউডের অ্যাভেঞ্জার্স সিরিজের সিনেমা ‘এন্ডগেম’-এর রেকর্ড ভেঙে দিয়েছে ‘দিল বেচারা’। অ্যাভেঞ্জার্স সিরিজের শেষ দু’টি সিনেমা ‘ইনফিনিটি ওয়ার’ ও ‘এন্ডগেম’ ইউটিউবে যথাক্রমে ৩.২ মিলিয়ন দর্শক ও ২.৯ মিলিয়ন ‘লাইক’ পেয়েছিল। সেই তুলনায় অনেকটাই এগিয়ে সুশান্তের শেষ সিনেমা।

‘দিল বেচারা’-র ট্রেলারের দর্শক সংখ্যার যে হিসেব দেওয়া হয়েছে, সেটা শুধু ইউটিউবের। ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতেও শেয়ার করা হয়েছে ট্রেলার।

ফলে দর্শকসংখ্যা অনেকটাই বেশি। ২৪শে জুলাই থেকে ডিজনি হটস্টারে দেখা যাবে এই সিনেমাটি। সুশান্তের অনুরাগীরা ট্রেলার দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তারা সিনেমাটি দেখার অপেক্ষায় রয়েছেন।

মুকেশ ছাবরা পরিচালিত এই সিনেমাতে সুশান্তের সঙ্গে অভিনয় করেছেন নবাগতা সঞ্জনা সাংঘী। এছাড়া এই সিনেমাতে আছেন কলকাতার শাশ্বত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়। ক্যামিও রোলে দেখা যাবে সাইফ আলি খানকেও। সঙ্গীত পরিচালক এ আর রহমান।

উল্লেখ্য, ১৪ জুন দুপুরে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে অভিনেতার ঝুলন্ত দেহ। সঙ্গে পাওয়া গিয়েছে কিছু প্রেসক্রিপশন। অনুমান করা হচ্ছে, অবসাদে ভুগছিলেন তিনি। দিন কয়েক আগেই অস্বাভাবিক মৃত্যু হয়েছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের।

মুম্বই পুলিশের বয়ান অনুযায়ী, প্রাথমিক তদন্তে আত্মহত্যার সম্ভাবনাই জোরালো হয়।

Sharing is caring!