আনলিমিটেড নিউজঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, করোনা সংক্রমণ মুক্ত থাকতে সবাইকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে। এজন্য স্বাস্থ্য বিধি যথাযথভাবে অনুসরণ করতে হবে। রোগপ্রতিরোধ ক্ষমতা বাড়াতে বিভিন্ন ধরনের ফলমূল ও ঔষধ গ্রহণ করতে হবে। জরুরি প্রয়োজনে বাইরে গেলে অবশ্যই মাস্ক পরতে হবে এবং নিরাপদ দুরত্ব বজায় রাখতে হবে।

পরিবেশ মন্ত্রী আজ (১ জুন) ঢাকাস্থ সরকারি বাসভবন থেকে অনলাইনে যুক্ত হয়ে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার ২৩৪ জন জীবিত বীর মুক্তিযোদ্ধার মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বিভিন্ন ধরনের ফল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন।

বীর মুক্তিযোদ্ধাদের জাতির শ্রেষ্ঠ সন্তান উল্লেখ করে পরিবেশ মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় বীর মুক্তিযোদ্ধাদের খোঁজখবর রাখেন এবং তাঁদের শুভেচ্ছা কামনা করেন। তিনি আপনাদের প্রতি তাঁর শুভেচ্ছার নিদর্শন স্বরূপ এই উপহার সামগ্রী পাঠিয়েছেন। মন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধাদের পাশাপাশি করোনাকালীন কর্মহীন অসহায় মানুষের মাঝে নগদ টাকা, চাল, ডাল, আলু, তেলসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী পৌঁছে দেয়ার সরকারি মানবিক কার্যক্রম চলমান থাকবে। সরকারের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন জনগণের পাশে আছে। মন্ত্রী বলেন, দল, মত নির্বিশেষে সকলে মিলে করোনাভাইরাস মোকাবিলা করতে হবে।

বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার শামীম আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ উবায়েদ উল্লাহ খান এবং বড়লেখা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ প্রমুখ উপস্থিত থেকে বড়লেখা উপজেলার জীবিত বীর মুক্তিযোদ্ধাদের মাঝে লিচু, কলা, আনারস ও আমসহ বিভিন্ন ধরনের ফল প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিতরণ করেন।

Sharing is caring!