আনলিমিটেড নিউজঃ শুক্রবার বাদ জুম্মা বেইলী রোডে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সাংবাদিক ও ছিন্নমূল-দুঃস্থ মানুষদেরকে ঈদ উপহার প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য, বিশিষ্ট সমাজসেবক স্থপতি খায়রুল আলম সাগর। সাংবাদিকদের পক্ষে এই উপহার সামগ্রী গ্রহণ করেন ইনিউজ৭১ এর সম্পাদক শওকত হায়দার জিকো। তিনি তা গ্রহণ করে গণমাধ্যমে কাজ করেন এমন ভাইবোনদের কাছে বণ্টন করে দেন।

উপহার দেওয়া নিয়ে স্থপতি খায়রুল আলম সাগর বলেন, মহামারী করোনা ভাইরাস (কভিড-১৯) এর প্রকোপে গোটা বিশ্ব হয়ে পড়েছে স্থবির। এমন সময় সমাজের সকলের মতো আমাদের সাংবাদিক সমাজ ও বেশ বিপদে রয়েছে। তাই আমি যত সামান্য চেষ্টা করলাম আমাদের গণমাধ্যমে কাজ করেন এমন ভাইবোনদের একটু ঈদে মিষ্টি মুখ করার জন্য। তিনি বলেন দেখুন আমি বাক্তিগত ভাবে সাংবাদিক বন্ধুভাবপন্ন এবং আমি সবসময় চেষ্টা করি তাঁদের পাশে থাকার জন্য। সেই প্রচেষ্টা থেকে ইনিউজ৭১ এর সম্পাদকের কাছে এই উপহার দেওয়া।

তিনি আরো বলেন যে, দেখুন এই মুহূর্তে উন্নয়নশীল ও ঘনবসতিপূর্ণ দেশ হিসেবে বাংলাদেশ রয়েছে চরম ঝুঁকির মধ্যে। কষ্টসাধ্য হয়ে পড়েছে মানুষের জীবন ও জীবিকা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে এই পরিস্থিতি মোকাবিলার। আওয়ামী লীগ এর একজন কর্মী এবং ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির একজন সদস্য হিসেবে সবসময়ই চেষ্টা করি সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াতে।লকডাউন মেনে আমরা অধিকাংশ মানুষ যখন নিরাপত্তার তাগিদে গৃহবন্দী তখনো কিছু পেশার মানুষ যেমনঃ ডাক্তার, নার্স, সেনাবাহিনী, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সাংবাদিকসহ অনেক পেশার মানুষই নিজের ও পরিবারের নিরাপত্তার কথা চিন্তা না করে কাজ করে যাচ্ছেন দেশ ও মানুষের কল্যাণে।

মধ্যবিত্ত ও নিম্ন বিত্ত মানুষদের অনেকের উপার্জন বন্ধ হয়ে গেছে। নৈতিক দায়বদ্ধতা থেকেই চেষ্টা করি যতদূর পারি এসকল ত্যাগি ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াতে। আর সকলের নিকট আবেদন আসুন আমরা সবাই যার যার সামর্থ্য অনুযায়ী আশে পাশের অভাবী মানুষের পাশে দাড়াই এবং মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করি যেন অচিরেই আমরা এই মহামারি থেকে মুক্ত হতে পারি। তাহলে খুব দ্রুত আমারা এই এই মহামারী থেকে পরিত্রাণ পাব ইন শা আল্লাহ।

Sharing is caring!