আনলিমিটেড নিউজঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন দেশের শীর্ষস্থানীয় শিল্প গোষ্ঠি এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাযিউন)। তার বয়স হয়েছিল ৬৫ বছর।

গতকাল শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১০টায় তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মোরশেদুল আলম এস আলম গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সাইফুল আলম মাসুদের ভাই।

করোনা আক্রান্ত হওয়ার পর মোরশেদুল আলমের শারীরিক অবস্থা কিছুটা খারাপ ছিলো। বৃহস্পতিবার প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রামের করোনার জন্য বিশেষায়িত জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি হন তিনি। শুক্রবার সারাদিন শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার হার্ট অ্যাটাক হয়। এরপর রাত সাড়ে দশটার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মোস্তফা জামাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মোরশেদুল আলমকে বৃহস্পতিবার সন্ধ্যায় করোনা ইউনিটে ভর্তি করা হয়। পরে তাঁকে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় (শুক্রবার) রাত সাড়ে ১০টায় মৃত্যুবরণ করেন তিনি। তার হার্টেও সমস্যা ছিল।

মোরশেদ আলম বেসরকারি এনআরবি গ্লোবাল ব্যাংকের একজন পরিচালক ছিলেন। তিনি ছিলেন এস আলম সুপার এডিবল অয়েল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও চেমন ইস্পাত লিমিটেডের চেয়ারম্যান।

Sharing is caring!