আনলিমিটেড নিউজ ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আবু সাঈদ নামের বেসরকারি খাতের দ্য সিটি ব্যাংকের আরও এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি প্রধান কার্যালয়ে সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র কন্যা ও পিতাকে রেখে গেছেন।

মঙ্গলবার সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন তার বন্ধু মুসতাক কামাল তুহিন

তিনি বলেন, অবস্থার অবনতি হলে সোমবার দিনগত রাতে তাকে রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। মঙ্গলবার সকালে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। তাকে আজিমপুর কবরস্থানে মায়ের কবরে দাফন করার কথা রয়েছে।

সিটি ব্যাংক সূত্রে জানা গেছে, সাঈদ গত সপ্তাহে অফিস করেছেন। সাধারণ ছুটির সময় লেনদেন নিরবচ্ছিন্ন রাখতে রাজধানীর তিনটি শাখা পরিদর্শন করে ক্লিয়ারিং বিভাগের সঙ্গে বৈঠকও করেছেন। এর আগে, ২৬ এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিটি ব্যাংকের আরেক কর্মকর্তা (প্রধান মানবসম্পদ কর্মকর্তা) মুজতবা শাহরিয়ার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Sharing is caring!