আনলিমিটেড নিউজ, কক্সবাজারঃ কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ তিন ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় ৪ কর্মকর্তা সহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছে। এ সময় ডাকাত গ্রুপের আস্তানা থেকে দেশি বিদেশি ১৮টি অস্ত্র এবং বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার ভোরে টেকনাফের হ্নীলা রঙিখালি গহীন পাহাড়ে ডাকাতের আস্তানায় এ ঘটনা ঘটে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, গোপন সংবাদ পেয়ে বুধরাত ভোর রাতে রঙিখালি পাহাড়ে ডাকাতের আস্তানায় অভিযান চালায় পুলিশ। এসময় ডাকাত দলের সদস্য পালিয়ে যেতে যেতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে ৪ কর্মকর্তা সহ পুলিশের ৫ সদস্য আহত হয়। পুলিশও পাল্টা গুলি করলে ঘটনাস্থলে ৩ ডাকাত নিহত হয়।

তিনি জানান, এ সময় ওই ডাকাত গ্রুপের আস্তানা থেকে দেশি বিদেশি ১৮টি অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। আহত পুলিশ সদস্যেদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ৩ ডাকাতের মরদেহ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি প্রদীপি আরও জানান, আহত পুলিশ কর্মকর্তা ও সদস্যেদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এখনও অভিযান চলমান রয়েছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রুমানা রশিদ বলেন, বুধবার সকল ৯টার দিকে পুলিশ সদস্যরা তিন জন ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। তাদের শরীরের বিভিন্ন অংশে গুলির চিহ্ন দেখা গেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজারে পাঠানো হয়েছে এবং আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

Sharing is caring!