আনলিমিটেড নিউজঃ লাফিয়ে বাড়ছে বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসে সংক্রমণের সংখ্যা। করোনার সামাজিক সংক্রমণ ঠেকাতে বর্ধিত করা হচ্ছে গণপরিবহনের ছুটিও। ছুটির কারণে বিপাকে পড়েছে পরিবহন শ্রমিকরা। কর্মহীন হয়ে পড়েছে পরিবহন শ্রমিকরা। কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রীর বিতরণ করেছে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস)।

সোমবার ( ১৩ এপ্রিল) রাজধানীর গেন্ডারিয়ার দয়াগঞ্জ মোড়ে লেগুনা-হিউম্যান হলার চালকদের মাঝে খাদ্য সামগ্রীর বিতরণ করে সংগঠনের বন্ধুরা।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, আটা ও পেঁয়াজ।

এসময় সংগঠনের সভাপতি রাহাত হুসাইন বলেন, নভেল করোনা ভাইরাসের সামাজিক সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটি বর্ধিত করেছে সরকার। এতে করে গণপরিবহনও বন্ধের ঘোষণা বাড়ছে। গণপরিবহনের শ্রমিকদের গাড়ি চললে সংসার চলে। গণপরিবহনের শ্রমিকরা আমাদের সেবা দিয়ে থাকে। এই দুঃসময়ে আমাদের সকলের উচিত তাদের পাশে দাঁড়ানো। তারা যেনো এই দুঃসময়ে কষ্ট না করে।

তিনি আরও বলেন, লেগুনা-হিউম্যান হলারের চালকেরা আমাদের সমাজেরই অংশ। তারাও আমাদের সেবা দিয়ে থাকেন। এই দুঃসময়ে সংগঠনের বন্ধুরা মিলে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানাই তারাও যেনো নিজ নিজ সামর্থ্য অনুযায়ী কর্মহীন, দিনমজুর মানুষের পাশে দাঁড়ায়।

করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সকলের সামাজিক দূরত্ব বজায় রাখা উচিৎ এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি মেনে চলা প্রয়োজন বলেও যোগ করেন রাহাত হুসাইন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য গাজী সারোয়ার হোসেন বাবু, মো. শাহ্ আলম, মো. রুবেল, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য আসলাম হোসনে, সভাপতি মণ্ডলীর সদস্য শেখ মো. নাসির, যুগ্ম-মহাসচিব
পাবেল হাসান চৌধুরী, কোষাধ্যক্ষ বাপ্পা রাজ দাস, ক্রীড়া সম্পাদক শেখ রানা, আইটি সম্পাদক মাহবুব আলমসহ অনেক।

Sharing is caring!