আনলিমিটেড নিউজঃ অসহায় গরীব শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন দেশ সমাজ কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি নূরে আলম জীবন। রাজধানীর বাসাবোতে দেশ সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। বৃদ্ধ পুরুষ-মহিলা ও প্রতিবন্ধিদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণে উপস্থিত ছিলেন, সবুজবাগ থানা ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাসুদ হাসান শামীম, সবুজবাগ থানা আওয়ামী লীগ নেতা সামদানি খন্দকার, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সম্পাদক মোঃ ওমর ফারুক, মহানগর দক্ষিণ যুবলীগ নেতা শিকদার মেহেদী, ৪নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ সালাম, যুগ্ম আহ্বায়ক নূরে আলম জীবন, সদস্য সচবি কামরুজ্জামান তারেক, বৃহত্তর সবুজবাগ থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ আলমগীর, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ মিজানুর রহমান মিনুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

 

সংগঠনের পক্ষে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সভাপতি রিয়াজুর ইসলাম রাসেল, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ শিমুল, দপ্তর সম্পাদক মোঃ রাজিবুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন শাকিব, কোষাধ্যক্ষ শহিদ কাজীসহ অনেকে।

 

 

সংগঠনের সভাপতি নূরে আলম জীবন বলেন, মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা। ২০১২ থেকে সকলকে নিয়ে এই সংগঠন পথচলছে। অসহায়, দুস্ত মানুষদের পাশে দাঁড়াচ্ছে। দেশের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌছে দিয়েছে। প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন। সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান, শীতার্ত মানুষের পাশেন দাঁড়ান।

Sharing is caring!