আনলিমিটেড নিউজঃ এক সময়ের নায়িকা’ এ কথাটি এখন তার ক্ষেত্রে মানায়। কারণ অনেক দিন থেকেই ক্যামেরার সামনে নেই চিত্রনায়িকা শাবনূর। দীর্ঘ এই বিরোতিতে বেশ মুটিয়ে গেছেন তিনি। তবে এবার ইচ্ছে জেগেছে বিরোতি ভেঙে পর্দায় আসবেন জনপ্রিয় এই নায়িকা। তার ফিরে আসার খবর পেয়ে ইতিমধ্যে ভক্তরাও বেশ উচ্ছ্বসিত। হওয়ারও কথা। কারণ এখনও শাবনূরকে অনেক দর্শক তাদের স্বপ্নের নায়িকা হিসেবেই চিহ্নিত করেন। হয়তো অনেকেই জানেন না স্বপ্নের সেই নায়িকা শাবনূরের জন্মদিন আজ।

 

 

 

সকলেরই মনে আছে প্রয়াত কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক এহতেশামের হাত ধরে ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় জনপ্রিয় নায়িকা শাবনূরের। এই চলচ্চিত্রে শাবনূরের বিপরীতে অভিনয় করেন সাব্বির। এরপর জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে। একের পর এক হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন ঢালিউডের স্বপ্নের নায়িকা শাবনূর।

 

 

 

 

জানা গেছে, নতুন বছরে ভিন্ন লুকে দর্শকের সামনে হাজির হবেন তিনি। এ জন্য নিয়মিত ব্যায়াম করছেন শাবনূর। দৈনিক খাবারের তালিকায় এনেছেন বেশ পরিবর্তন।

 

 

 

 

এদিকে শাবনূর অস্ট্রেলিয়া থেকে দেশে এসেছেন কিছুদিন হলো। এবার দেশেই নিজের জন্মদিন পালন করবেন। তবে বেশ আয়োজন করে নয়, কাছের মানুষের সঙ্গে। আড্ডা আর কেক কাটার মধ্যেই থাকছে সে আয়োজন।

 

 

 

জন্মদিনে সবার কাছে দোয়া চেয়েছেন এই নায়িকা। তিনি বলেন, ‘চলচ্চিত্র থেকেই আমি আজকের শাবনূর হয়েছি। আমার কাজ করতে কোনো আপত্তি নেই। তবে বর্তমানে আমি ফিট না। তাই কাজ করতে ইচ্ছে করছিল না। শরীরে মেদ কমানো অনেক কঠিন একটা কাজ। আমি ওজন কমানোর চেষ্টা করছি। নিয়ম মেনে চলার চেষ্টা করলেও অনেক সময় তা হয়ে ওঠে না। তবে নতুন বছরে কাজ শুরু করার ইচ্ছা রয়েছে।’

 

 

 

এদিকে নব্বই-পরবর্তী বাংলা চলচ্চিত্রের এ সফল নায়িকা বিশেষ এই দিনটিতে ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন। চলচ্চিত্রের সহকর্মীরাও শুভেচ্ছা জানাচ্ছেন। এই শুভেচ্ছা আর ভালোবাসাকেই জীবনের সেরা অর্জন বলে মনে করেন শাবনূর।

 

 

 

আনলিমিটেড নিউজ২৪.কম পরিবারের  পক্ষ থেকে চিত্রনায়িকা শাবনূরকে শুভেচ্ছা।

Sharing is caring!