আনলিমিটেড নিউজ ডেস্কঃ তামিম ইকবাল খান ও আয়েশা সিদ্দিকা ইকবালের সংসারে নতুন সদস্য এসেছে। দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন তামিম ইকবাল। সদ্যজাত কন্যা সন্তানের নাম রাখা হয়েছে আলিশবা ইকবাল খান। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতাল থেকে নিজের ফেসবুকে তামিম এ সুসংবাদ জানিয়েছেন।

 

 

 

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য তামিম ইকবাল চলতি ভারত সফর থেকে ছুটি নিয়েছিলেন। তবে ছুটিতে থাকলেও ফিটনেসে যাতে কোন ঘাটতি না পড়ে সেজন্য ব্যক্তিগত ট্রেনারের পরামর্শে নিজের ফিটনেস ঠিক রাখছেন বাংলাদেশ দলের এই ওপেনার।

 

 

 

তামিম ইকবাল ও আয়েশা সিদ্দিকা দম্পতির সাড়ে তিন বছর বয়সী প্রথম সন্তানের নাম আরহাম ইকবাল। ভাই আরহাম এখন খেলার সঙ্গী হিসেবে ছোট বোন আলিশবাকে পেল।তামিম ইকবালের চাচা সাবেক অধিনায়ক ও বিসিবির পরিচালক আকরাম খান বার্তাটোয়েন্টিফোরকে জানিয়েছেন, ‘আমাদের পরিবারে এটা অনেক খুশির খবর।’

 

 

 

বিশ্বকাপের পর শ্রীলঙ্কায় ওয়ানডে সিরিজ শেষে তামিম ক্রিকেট থেকে বেশ কিছু সময়ের জন্য বিশ্রামে ছিলেন। বাজে ফর্ম কাটিয়ে ওঠার জন্য নতুন এই ফর্মুলার ব্যবহার করেন তামিম। দেশের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ এবং তিনজাতি টি-টোয়েন্টি সিরিজও তিনি খেলেননি। ভারত সফরেও ছুটিতেই কাটলো তার।

 

 

 

মাঝে অবশ্য জাতীয় ক্রিকেট লিগের এক পর্বে খেলেছিলেন। ডিসেম্বরে বঙ্গবন্ধু বিপিএল দিয়েই আবার পূর্ণমাত্রায় ক্রিকেটে ফিরবেন তামিম ইকবাল। বিপিএলের সপ্তম আসরে তামিম ইকবাল খেলবেন ঢাকা প্লাটুনের হয়ে।

Sharing is caring!