আনলিমিটেড নিউজঃ আল্লাহ ও তাঁর রাসুলের (স:) বিশ্বাসীদের ইমেজ পুনুরুদ্ধারে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন বাংলাদেশের ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

 

 

তিনি বলেন, বিধর্মীরা পরিকল্পিত ভাবে মুসলিম উম্মার ওপর সন্ত্রাস-জঙ্গীবাদের তকমা লেপন করছে এ বিষয় সবাইকে সতর্ক থাকতে হবে।

 

 

 

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে অনুষ্ঠিত ওয়ার্ড হজ ও ওমরাহ কনভেনশনের তৃতীয় এবং শেষ রাতে টেমস্ নদীতে নৌবিহার ও গালা ডিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান। স্থানীয় সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত নৌবিহার অনুষ্ঠিত হয়।

 

 

 

এসময় শেখ মোহাম্মদ আব্দুল্লাহ আরও বলেন, বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। এর ফলে সন্ত্রাস ও জঙ্গী তৎপরতা প্রায় শূন্যের দাঁড়িয়েছ। তবে স্বাধীনতা বিরোধীদের অপতৎপরতা অব্যাহত রয়েছ উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, মনুষ্য সৃষ্টি ও প্রাকৃতিক দূর্যোগ উপেক্ষা করে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

 

ওয়ার্ড হজ ও ওমরাহ কনভেনশনের সিইও মোহসিন তোতলার সভাপতিত্বে নৌবিহারে বিভিন্ন দেশের প্রতিনিধিরা বক্তব্য রাখেন। এসময় তাঁরা এ বছর বাংলাদেশের হজ ব্যবস্থাপনার প্রশংসা করেন।

 

 

 

উপস্থিত সবাইকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

 

 

 

প্রতিমন্ত্রীর সফরসঙ্গী জেদ্দা হজ কাউন্সিলর মো: মাকসুদুর রহমান, ধর্ম মন্ত্রনালয়ের এডিশনাল সেক্রেটারী আমিনুল্লাহ নূরী, ধর্ম প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব শেখ নাজমুল হক সৈকত ও যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের কাউন্সিলর (রাজনৈতিক) নৌবিহারে উপস্থিত ছিলেন।