আনলিমিটেড নিউজঃ স্বাগতিক ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ দল। মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে টাইগাররা।

 

 

 

 

টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে ৯ বারের দেখায় প্রথমবার জয় পেল টাইগাররা। সেই সঙ্গে তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে লিড নিল মাহমুদউল্লাহ রিয়াদের দল।

 

 

 

 

বিরাট কোহলি বিশ্রামে থাকায় ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের ভূমিকায় রয়েছেন তারকা ওপেনার রোহিত শর্মা। টাইগারদের বিপক্ষে হারের পর তিনি বলেন, বাংলাদেশের কৃতিত্বকে অস্বীকার করব না, তারা আমাদের ব্যাটিংয়ের শুরু থেকেই চাপের মধ্যে রেখেছে।

 

 

 

ভারত অধিনায়ক আরও বলেন, এই স্কোর (১৪৮) জেতার মত ছিল।

 

 

 

মাঠে আমরা কিছু ভুল করেছি। দলের কিছু কম অভিজ্ঞ তরুণ খেলোয়াড় ছিল যে কারণে।

 

 

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে অতীতে টানা ৮ ম্যাচে জয় পাওয়া পর এই প্রথম হেরে গেল ভারত। ঘরের মাঠে দিল্লিতে পরাজয়ের পর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বলেন, এই পরাজয় থেকে আমাদের অনেক কিছু শিখতে হবে। পরবর্তীতে যাতে এমন ভুল আর না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

 

 

 

 

তিনি আরও বলেন, আমরা রিভিউ নেওয়ায় কিছু ভুল করেছি। মাঠে আমরা সেরাটা দিতে পারিনি। তবে ব্যাটিং অনুসারে লড়াই করার মত স্কোরই দাঁড় করাতে পেরেছিলাম।

 

 

 

 

উল্লেখ্য, রবিবার প্রথমে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৪৮ রান করে ভারত। ১৪৯ রানের লক্ষ্য টাইগাররা স্পর্শ করে ৩ বল বাকি থাকতে। ব্যাট হাতে অপ্রতিরোধ্য ছিলেন টাইগার তারকা মুশফিকুর রহিম। ৪৩ বলে ৬০ রানে অপরাজিত থেকে বাংলাদেশকে জিতিয়েই মাঠ ছাড়েন ‘মিস্টার ডিপেন্ডেবল’।