আনলিমিটেড নিউজঃ রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ ফরিদ উদ্দীন আহম্মেদকে (৫৪) টেনে-হিঁচড়ে পুকুরে ফেলে দেওয়ার ঘটনায় পলিটেকনিক শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন সৌরভকে বহিষ্কার করা হয়েছে।

 

 

 

শনিবার রাতে মহানগর ছাত্রলীগের এক সভায় সৌরভকে বহিষ্কারের এই সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সঙ্গে রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের কার্যক্রমও স্থগিত ঘোষণা করা হয়। বহিষ্কৃত ছাত্রলীগ নেতা কামাল হোসেন সৌরভ কম্পিউটার বিভাগের সপ্তম পর্বের শিক্ষার্থী।

 

 

 

 

রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া ঘটনা তদন্তে ছাত্রলীগের পক্ষ থেকে ছয় সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন দিনের মধ্যে কমিটিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

 

 

 

 

এদিকে শনিবার রাত ৯টার দিকে অধ্যক্ষ ফরিদ উদ্দীন আহম্মেদ নিজে বাদি হয়ে চন্দ্রিমা থানায় দায়ের করা মামলায় ৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৫০ জনকে।

 

 

 

এর আগে শনিবার দুপুর দেড়টার দিকে নামাজ পড়ে অফিসে ফেরার সময় ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী অধ্যক্ষ ফরিদ উদ্দীন আহম্মেদকে ধরে তুলে নিয়ে গিয়ে পুকুরে ফেলে দেয়। এর আগে সকালে তারা অধ্যক্ষের কাছে অনৈতিক দাবি না মানায় তারা অধ্যক্ষের উপর ক্ষুদ্ধ হয়েছিলেন বলে তিনি জানিয়েছেন।