আনলিমিটেড নিউজঃঃ   বহিস্কৃত যুবলীগ নেতা জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর বিরুদ্ধে রাজধানীর গুলশান থানার অস্ত্র আইনে দায়ের করা মামলায় চার্জশিট দিয়েছে র‌্যাব। গতকাল রোববার ঢাকা মহানগর হাকিম আদালতে মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর উপপরিদর্শক শেখর চন্দ্র মল্লিক এ চার্জশিট জমা দেন।

 

 

 

জি কে শামীমসহ চার্জশিটভুক্ত সাত দেহরক্ষী হলেন দেলোয়ার হোসেন, মুরাদ হোসেন, জাহিদুল ইসলাম, সহিদুল ইসলাম, কামাল হোসেন, সামসাদ হোসেন ও আমিনুল ইসলাম।

 

 

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) শেখ রকিবুর রহমান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

 

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর গুলশানের নিজ কার্যালয় থেকে সাত দেহরক্ষীসহ গ্রেফতার হন জি কে শামীম। পরে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও অর্থপাচার আইনে তিনটি মামলা করা হয়। মামলার এজাহারে শামীমকে চাঁদাবাজ, টেন্ডারবাজ, অবৈধ মাদক ও জুয়া ব্যবসায় জড়িত বলে অভিযোগ করা হয়।

 

 

 

গ্রেফতারের পরদিন ২১ সেপ্টেম্বর শামীমের অস্ত্র ও মাদক মামলায় পাঁচদিন করে মোট ১০ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন আদালত। একই সঙ্গে তার সাত দেহরক্ষীর অস্ত্র আইনের মামলায় চারদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

 

 

 

২৭ সেপ্টেম্বর অস্ত্র মামলায় রিমান্ড শেষে জি কে শামীমকে মাদক আইনের মামলায় পাঁচদিনের রিমান্ডে নেয়া হয়। তার মামলাগুলো তদন্ত করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

Sharing is caring!