আনলিমিটেড নিউজ: লোকমান হোসেন ভূঁইয়া, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ। সম্প্রতি ক্যাসিনোবিরোধী অভিযানে র‌্যাবের হাতে গ্রেফতার হন তিনি।

 

 

 

বর্তমানে তিনি মাদক আইনে দায়ের একটি মামলায় রিমান্ডে রয়েছেন। আটকের পর থেকেই আলোচনায় উঠে আসেন লোকমান। ধীরে ধীরে বেরিয়ে আসতে থাকে তার নানা কর্মকাণ্ডের ফিরিস্তি। অবৈধ ক্যাসিনো থেকে অঢেল টাকা কামিয়েছেন এই লোকমান। এরই মধ্যে অস্ট্রেলিয়ার দুটি ব্যাংকে তিনি ৪১ কোটি টাকা রেখেছেন বলে জানা গেছে।

 

 

এই লোকমানই ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতার রুমে টাঙানো বঙ্গবন্ধুর ছবি নামিয়ে ফেলেন এবং প্রকাশ্যে সেই ছবিটি ভাঙচুর করেন তিনি। অথচ বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলেই বিসিবির পরিচালক হয়েছেন লোকমান এবং এই সরকারের আমলেই ফুলে ফেঁপে কলা গাছ হয়েছেন তিনি। এর মাঝেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে লোকমানের একটি ছবি ভাইরাল হয়েছে।

 

 

 

ছবিতে দেখা যাচ্ছে, একটি সমাবেশে বিএনপি নেত্রী খালেদা জিয়ার মাথার ওপর ছাতা ধরে আছেন লোকমান। ছবিটি প্রকাশের পরপরই ফেসবুকে নানা রকম আলোচনা-সমালোচনা বেগবান হচ্ছে, যা ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।

Sharing is caring!