আনলিমিটেড নিউজঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য কামনা করে গতকাল শনিবার রাজধানীর কদমতলায় অবস্থিত নূরে মোহাম্মদিয়া (সঃ) হাফিজিয়া আলিম মাদ্রাসা ও এতিমখানা এর এতিমদের মাঝে পবিত্র আল কোরআন শরীফ বিতরন করেছে টোকাইমন্ত্রী খ্যাত র‌্যাক এডুকেশন ফাউন্ডেশন চেয়ারম্যান মিজানুর রহমান মিজান।

 

 

নিজ হাতে এতিমদের হাতে কোরআন শরীফ তুলে দেন মিজানুর রহমান মিজান।

 

তিনি বলেন, আমার জীবনের বড় একটি ইচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে একবারের জন্য দেখা করা। আমি নিজে প্রতিবন্ধী, অসহায় মানুষদের জন্য আমার মন কাঁদে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী পুরো পরিবারকে হারিয়ে দেশের মানুষের জন্য, দেশের জন্য কাজ করে যাচ্ছে।

 

 

প্রধানমন্ত্রীর সাথে দেখা হলে কি বলবেন জানতে চাইলে তিনি বলেন, কি বলবো জানিয়া, তবে কাছ থেকে দেখবো, পায়ে ধরে সালাম করবো। আমার জীবনের অনেক বড় একটি স্বপ্ন বা সাধনা পূর্ণ হবে।

 

 

তিনি বলেন, দেশবাসী সকলের কাছে অনুরোধ করবো সকলে যেন তার জন্য দোয়া করেন, তিনি সাহসীকতার সাথে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী পুরো পরিবারকে হারিয়ে আমাদেরকে তিনি পরিবার ভেবে আমাদের কল্যাণে কাজ করে যাচ্ছে। তাই আমাদের পবিত্র দায়িত্ব তাকে আমাদের অবস্থান থেকে সহযোগিতা করা।

 

 

আল্লহ্ তার দীর্ঘ হায়াত দান করুক, তিনি সারা বিশ্বের অলংকার, আমাদের অহংকার। স্যালুট তোমায় মা।

 

 

 

 

 

 

 

 

Sharing is caring!