আনলিমিটেড নিউজঃ পদ্মার তীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী।

শরীয়তপুরের নড়িয়া-জাজিরায় পদ্মার তীর রক্ষাবাঁধ প্রকল্পে হঠাৎ ধস নামে। এতে বাড়ি, মসজিদ, বৈদ্যুতিক খুঁটি ও অনেক গাছপালা নদীতে বিলীন হয়ে গেছে।

 

 

আজ সে ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, এমপি ও উপমন্ত্রী এনামুল হক শামীম,এমপি ।

 

 

 

পরিদর্শনকালে প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী স্থানীয় প্রশাসনসহ শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডকে করনীয় সম্পর্কে নির্দেশনা প্রদান করেন।এ সময় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মোঃ মাহফুজুর রহমান ও জেলা প্রশাসকসহ স্থানীয় প্রশাসন উপস্থিত ছিলেন।

 

 

গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে পদ্মার ডান তীর রক্ষাবাঁধে হঠাৎ ধস নামে। পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ আওয়ামী লীগ জনাব এনামুল হক শামীম,এমপি খবর পেয়ে রাতেই ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন এবং পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের দ্রুত মেরামতের নির্দেশ দেন। গভীর রাত পর্যন্ত ভাঙ্গন কবলিত এলাকায় ছিলেন তিনি ।

পরেরদিন শুক্রবারও ভাঙ্গন এলাকা পরিদর্শনে যান তিনি। এসময় ক্ষতিগ্রস্তদের আর্থিক অনুদানসহ শাড়ি-লুঙ্গি ও ত্রাণসামগ্রী বিতরণ করেন।