কক্সবাজারের টেকনাফে র‌্যাব-২ এর অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

আনলিমিটেড নিউজঃ খুলনার ডুমুরিয়ায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন র‌্যাবের ৩ সদস্য। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শ্যুটার গান, ৬ রাউন্ড গুলি, ৫৫ বোতল ফেন্সিডিল ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

 

 

বৃহষ্পতিবার রাত সারে ১২টায় ডুমুরিয়ার ধানিবুনিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

 

 

 

র‌্যাব ৬-এর কম্পনি কমান্ডার মেজর আশরাফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে ধানিবুনিয়া এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাদক কেনা বেঁচা করছে। সেই অনুযায়ী বৃহষ্পতিবার রাত সারে ১২টায় ধানিবুনিয়া এলাকায় র‌্যাবের একটি টিম অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে গুলি শুরু করে। র‌্যাব ও আত্মরক্ষায় সে সময় পাল্টা গুলি করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে বিকাশ নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে র‌্যাব। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

 

 

র‌্যাব আরো জানায়, নিহতের নামে ডুমুরিয়া থানায় ২০টি মাদক মামলা রয়েছে। সে বটিয়াঘাটার কৈয়া বাজার এলাকার বিরেন দের ছেলে। সকালের দিকে লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হবে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।