‘ঝাঁঝরিয়া’ গানটিতে কারিশমা ৩০ বার পোশাক পরিবর্তন করেছিলেন কারিশমা

আনলিমিটেড নিউজ ডেস্ক: বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা কারিশমা কাপুর। বহু হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি এ নায়িকার অভিনীত ছবির অনেক দর্শকপ্রিয় গান রয়েছে। সেসব গানের অন্যতম ‘ঝাঁঝরিয়া’। এটি ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘কৃষ্ণ’ সিনেমার গান।

 

 

 

‘ঝাঁঝরিয়া’ গানটি এতটাই জনপ্রিয় হয়েছিল যা এখনও বিভিন্ন অনুষ্ঠানে বাজানো হয়ে থাকে। সম্প্রতি গানটি সম্পর্কে আরও একটি চমকপ্রদ তথ্য দিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। আর তা হলো এই গানটিতে কারিশমা ৩০ বার পোশাক পরিবর্তন করেছিলেন।

 

 

 

নায়িকা বলেন, গানটির দুইটি ভার্সন শুটিং করা হয়। পুরুষ ভার্সনটি মরুভূমিতে ৫০ ডিগ্রি তাপমাত্রায় শুটিং করতে হয়েছিল। মরুভূমিতে শুটিং করার সময় আমাদের বালির উপরে নাচতে হয়েছে। যা কিনা চোখে এসে লাগছিল। এটা সত্যি কঠিন ছিল।

 

 

 

যোগ করে কারিশমা আরও বলেন, নারী ভার্সনের শুটিংয়ের সময় আমি খেয়াল করলাম যে ত্রিশটি পোশাক আমাকে পরতে হয়েছে। শুধু তাই নয় পোশাকের পাশাপাশি আমাকে চুল ও মেকআপেও পরিবর্তন আনতে হয়েছে। এটা শুধু একটি আইকনিক গানই না। আমার ক্যারিয়ারের স্মৃতিময় একটি কাজ।

 

 

১৯৯১ সালে ‘প্রেম কয়েদি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক কারিশমার। তার অভিনীত ‘রাজাবাবু’, ‘সাজান চলে সাসুরাল’, ‘রাজা হিন্দুস্তানি’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘ফিজা’, ‘জুবায়দা’ ছবিগুলো সিনেমাপ্রেমীদের হৃদয়ে দীর্ঘদিন বাঁচিয়ে রাখবে এই অভনেত্রীকে। সূত্র- টাইমস অব ইন্ডিয়া