দুই সুপারস্টারের ১০ বছরের চুটিয়ে করা প্রেম এক চুমুতেই শেষ!

দুজনেই সুপারস্টার। মাইলি সাইরাস ও লায়াম হেমসওয়ার্থ। গত ১০ বছর ধরে চুটিয়ে প্রেম করে যাচ্ছিলেন তারা। প্রেমের পূর্ণতা দিতে গত বছর বিয়ের পিঁড়িতেও বসেন দুজন।

 

 

তাদের বিয়ের খবরটা পেয়ে কী খুশিই না হয়েছিল ভক্তকুল। সবাই ভেবেছিলেন যে, সব ভালো যার শেষ ভালো তার। এরপর এক বছরও কাটেনি। মাত্র ৮ মাসের মাথায় দুজনের সংসারে শোনা যাচ্ছে ভাঙনের শব্দ।

 

 

সন্দেহটা দানা বাঁধে ইনস্টাগ্রামের একটি পোস্ট থেকে। যাতে দেখা যায়, মাইলির হাতে তার বিয়ের আংটিটি নেই। অথচ অন্যান্য গয়নাগাটি পরে আছেন জনপ্রিয় এই গায়িকা। সাধারণত বিয়ে ভাঙার পর্যায়ে থাকালে এমনটা ঘটতে দেখা যায়। আর সম্ভবতই এ কারণে বিষয়টি নিয়ে ইন্টারনেটে আলোচনার ঝড় ওঠে। এরপর সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে জানা যায় যে, খবরটা সত্যি। এই দুঃখজনক খবরটা নিশ্চিত করেছেন মাইলির প্রতিনিধি।

 

 

এর মধ্যে একটি কাণ্ড ঘটে গেছে। সম্প্রতি মাইলিকে চুমু খেতে দেখা গেছে সেলিব্রিটি ব্লগার কেটলিন কার্টারকে। তাদের সেই চুম্বনের ছবি নিমেষে ভাইরাল হয়ে যায়। এটা নিয়েই সমস্যার শুরু বলে অনুমান করা হচ্ছে। কারণ ওই চুমুর ছবি ভাইরাল হওয়ার পরেই বিয়ে ভাঙার গুঞ্জন শুরু হয়।

 

তবে বিয়ে ভাঙতে চললেও দুই তারকার মধ্যে যথেষ্টই সদ্ভাব রয়েছে। মাইলির প্রতিনিধি সংবাদমাধ্যমকে বলেছেন, দুই তারকাই আলোচনা করে এই সিদ্ধান্তে এসেছেন এবং দুজনেই এখন নিজেদের কেরিয়ারে মন দিতে চান। বিয়ে ভাঙলেও মাইলি ও লায়াম নাকি তাদের সমস্ত পোষা কুকুরের চিরকালীন অভিভাবক হয়ে থাকবেন- এমন বোঝাপড়াও হয়েছে দুজনের মধ্যে।

 

 

অস্ট্রেলিয়ান অভিনেতা লায়াম হেমসওয়ার্থ ক্যারিয়ার শুরু করেন টেলিসিরিজ দিয়ে। এরপর লায়াম হাঙ্গার গেমস সিরিজের অভিনয় করে খ্যাতির শীর্ষে ওঠেন। সম্প্রতি আবারো অভিনেতা নতুন একটি টেলিসিরিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। এই সিরিজ আগামী বছর সম্প্রচারিত হবে। অন্যদিকে, মাইলির সামনে রয়েছে তার পরবর্তী অ্যালবাম ‘শি ইজ মাইলি সাইরাস’ এর রিলিজের ব্যস্ততা।