আনলিমিটেড নিউজ ডেস্ক: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) অধীন ইনস্টিটিউট অব সিড টেকনোলজিতে এমএস সিড টেকনোলজি কোর্সে ভর্তি আবেদন আজ মঙ্গলবার (২৩ জুলাই) থেকে শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রকাশিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে ।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, পূরণকৃত আবেদন ফরম ৩১ জুলাইয়ের মধ্যে সরাসরি অথবা ডাকযোগে পরিচালক, ইনস্টিটিউট অব সিড টেকনোলজি অফিসে জমা দিতে হবে। আবেদন ফরমের সঙ্গে সকল শিক্ষাগত সনদ, নম্বরপত্রের সত্যায়িত ফটোকপিসহ সর্বশেষ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান কর্তৃক প্রদত্ত প্রশংসাপত্র ও ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি সংযোজন করতে হবে। চাকরিরত বৃত্তিপ্রাপ্ত প্রার্থীর ক্ষেত্রে আবেদন ফরমের সঙ্গে সংশ্লিষ্ট নিয়োগকর্তার কাছ থেকে অনুমতিপত্র সংযোজন করতে হবে।

 

মেধারভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের তালিকা ১ আগস্ট পরিচালক, ইনস্টিটিউট অব সিড টেকনোলজি অফিসের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। ভর্তিচ্ছুদের পরিচালকের অফিস থেকে আবেদন ফরম সংগ্রহ করতে হবে।

 

কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী এমএস আবেদন ফরম পাঁচশত টাকা নির্ধারণ করা হয়েছে। ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের ক্লাস আগামী ১৯ আগস্ট থেকে শুরু হবে। ভর্তি সংশ্লিষ্ট বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sau.edu.bd) থেকে জানা যাবে।