আনলিমিটেড নিউজ, নাটোর :: নাটোরের দুজন প্রকৌশলীকে গত ২৩.৪.১৭ নৃশংস সন্ত্রাসী হামলার ঘটনায় আজ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি ‍আইন শৃংখলা বাহিনী।এমনকি প্রশাসনের কোন ভূমিকাও চোখে পড়েনি বলে দাবি করছে অন্য প্রকৌশলীরা। এই হামলার প্রতিবাদে গত ২৪.৪.১৭ তারিখ এক দিনের কর্মবিরতি পালন করেছে দেশব্যাপী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপ- সহকারী প্রকৌশলীগণ এবং ২৫ ও ২৬ তারিখে কোন প্রকার ঢালাই কার্যক্রমে অংশগ্রহণ হতে বিরত থাকে।

এই কর্মবিরতি প্রসংগে জানতে চাওয়া হলে দুর্যোগ ব্যবস্থাপনা উপ-সহকারী প্রকৌশলী পরিষদের সভাপতি নুরুজ্জামান বলেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে বাস্তবায়িত নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নে সেতু ঢালাই কাজ শেষ করে সদর উপজেলার উপ – সহককারী প্রকৌশলী আবু সাইদ(৩৬) ও নলডাংগার উপ- সহকারী প্রকৌশলী মাসুদ রানা (৩২) কে গত রোববার ঢালাই কাজ শেষে ফেরার পথে সদরের হালসা নামক জায়গায় অজ্ঞাত দুর্বৃত্তরা কুপিয়ে আহত করে, তার প্রতিবাদে দেশব্যাপী উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থপনা অফিসে ২৪ তারিখ পূর্ণদিবস কর্মবিরতির কর্মসূচী পালন করে।

এমনকি এই বেপারে দুর্যোগ ব্যবস্থাপনা উপ- সহকারী প্রকৌশলী পরিষদের সাংগঠনিক সম্পাদক মোঃ সাদিক হোসাইন বলেন, অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে বিচার না করা হলে তারা সাড়া দেশব্যাপী কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবেন।

দুর্যোগ ব্যবস্থাপনা উপ-সহকারী প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক আবু সাঈদ মল্লিক ও আইন বিষয়ক সম্পাদক আবদুস সালাম ‍অপরাধীদের দ্রুত গ্রেফতার করার ‍আহ্বান জানান।